সুনামগঞ্জ জেলা প্রতিনিধি: জনপ্রিয়তায় এগিয়ে আছেন মেম্বার পদপ্রার্থী সুনামগঞ্জ জেলা তাহিরপুর উপজেলায় ১ নং শ্রীপুর উত্তর ইউনিয়নে ৮ নং ওয়ার্ডের গবির দুঃখি মেহনতি মানুষের বন্ধু ইমলাক হোসেন আখঞ্জী ।

ইউপি নির্বাচনে ৮ নং ওয়ার্ডে একজন হেভিওয়েট মেম্বার প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করতে বিপুল সংখ্যক কর্মী সমর্থকদের নিয়ে ব্যাপক জনসংযোগ করেছেন প্রতিদিন। ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের দুয়ারে দুয়ারে ভোট প্রার্থনা করছেন।

আর ভোটারগন সমর্থন করছেন। ফলে তিনি যেখানেই যাচ্ছেন জনস্রোত পরিনত হচ্ছে। কারন তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে, হত-দরিদ্র জনগণকে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে এলাকার সকলের হৃদয় ছুঁয়েছেন তিনি।

‌‌দিন যতই যাচ্ছে ১ নং শ্রীপুর উত্তর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের নির্বাচনকে সামনে রেখে শ্রীপুর বাজারের চা দোকান থেকে শুরু করে প্রতিটি অলি-গলিতে চলছে মেম্বার প্রার্থী ইমলাক হোসেন আখঞ্জীকে নিয়েই আলোচনা ভোটাদের মধ্যে। তারা বলছেন আমরা তাকে সুখে দুঃখে আমাদের মনের কথা বলতে পারি পাশে পাই আমরা দল মত নির্বিশেষে সবাই থাকে ভোট দেব। ৮ নং ওয়ার্ডের ভোটার জয় হোসেন বলেন, ইমলাক হোসেন আখঞ্জী মেম্বার নির্বাচিত হলে এলাকায় ব্যাপক উন্নয়নের পাশাপাশি ন্যায় বিচার প্রতিষ্ঠা হবে। এছাড়াও তিনি একজন পরোপকারী ব্যক্তি।

‌তার কোন অভাব নেই তাই এলাকায় উন্নয়ন করতে হলে এই ৮ নং ওয়ার্ডে মেম্বার হিসেবে তাকে প্রয়োজন। সবাই ঐক্যবদ্ধ ভাবে তার বিজয় নিশ্চিত করে বিজয়ের মালা পরিয়ে দেব এবার। ভোটার নাসির আখঞ্জী, বলেন।এই ৮ নং ওয়ার্ডে উন্নয়নের জন্য ইমলাক হোসেন আখঞ্জীর বিকল্প নাই।

‌মেম্বার প্রার্থী ইমলাক হোসেন আখঞ্জী বলেন, মেম্বার নির্বাচিত হয়ে ৮ নং ওয়ার্ডে উন্নয়নে নিজেকে নিয়োজিত হতে অবেহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যুবকদের উন্নত জীবন গড়তে সন্ত্রাস মুক্ত মাদক মুক্ত সমাজ এবং ন্যায়বিচার প্রতিষ্ঠায় নিজেকে সবসময় সচেষ্ট রাখব এটাই আমার অঙ্গীকার। আমি আশা করি জনগন আমাকে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করে এলাকার উন্নয়ন করার সুযোগ দিবে